Game CheatRoblox Cheat

Stray Review

‘ক্যাট গেম’ স্ট্রে ঠিক যা করতে চায় তা সম্পন্ন করে, একটি আরাধ্য ধাঁধা/প্ল্যাটফর্মারের আকারে একটি খাঁটি বিড়ালের অভিজ্ঞতা প্রদান করে।

সোনির প্লেস্টেশন 5 কনসোলের জন্য প্রকাশিত প্রথম গেমগুলির মধ্যে একটি ছিল স্ট্রে , এমন একটি গেম যেখানে খেলোয়াড়রা রোবট দ্বারা জনবহুল একটি সাইবারপাঙ্ক শহরে একটি বিড়াল নিয়ন্ত্রণ করে। স্ট্রে -এর বিড়াল চরিত্র এবং চোখের পপিং গ্রাফিক্স এটিকে সোনির ফিউচার অফ গেমিং ইভেন্ট থেকে বেরিয়ে আসা গেমগুলির মধ্যে একটি সর্বাধিক আলোচিত গেম তৈরি করেছে এবং এটি দেখা যাচ্ছে, হাইপটি নিশ্চিত ছিল।

প্রথম এবং সর্বাগ্রে, ব্লুটুয়েলভ স্টুডিওর বিকাশকারীরা একটি বিড়াল হিসাবে একটি শহরের চারপাশে ঘোরাফেরা করা কেমন হবে তা পুরোপুরি পেরেছেন৷ অ্যানিমেশনগুলি নিখুঁত, ক্ষুদ্রতম বিবরণ পর্যন্ত। বাস্তব জীবনের বিড়ালের মালিকরা বিশেষ করে ব্লুটুয়েলভ স্টুডিও এখানে যা অর্জন করেছে তাতে মুগ্ধ হয়ে চলে আসবে, কারণ তারা বিড়ালের কানের মতো সূক্ষ্ম জিনিসগুলি লক্ষ্য করার সম্ভাবনা বেশি হতে পারে যেমন গোলমালের দিকে। খেলার শুরুর দিকে, বিড়ালটিকে তার ড্রোন সঙ্গীকে পরিবহন করতে সাহায্য করার জন্য একটি জোতা দিয়ে সাজানো হয় এবং এটি একটি মুহুর্তের জন্য নড়াচড়া করতে অস্বীকার করে হাস্যকরভাবে মাটিতে পড়ে যায়। যে কোনও বিড়ালের মালিক যারা তাদের পোষা প্রাণীদের হাঁটার জন্য একই রকম জোতা লাগানোর চেষ্টা করেছে তারা এই আচরণটি চিনতে পারবে, এবং এই ধরনের সামান্য বিবরণ যা বিড়ালটিকে বিপথগামী করে তোলে।একটি জীবন্ত, শ্বাস বিড়াল মত মনে. এটি অবশ্যই সাহায্য করে যে অ্যানিমেটররা বিড়ালটিকে আক্ষরিক অর্থে শ্বাস ফেলার জন্য যতদূর এগিয়ে গেছে।

ভিডিও গেমস সম্পর্কে একটি ক্লিচ রয়েছে যা খেলোয়াড়দেরকে “অনুভূতি” করে তোলে যে তারা যে চরিত্রে খেলছে সেরকমই হোক না কেন, তবে এটি বলার অন্য কোন উপায় নেই। বিপথগামী খেলোয়াড়কে একটি বিড়ালের মতো অনুভব করে, তা সে ধার থেকে বস্তু ছিটকে যাক, কীবোর্ডের উপর দিয়ে হাঁটা, বা আসবাবপত্র আঁচড়াচ্ছে। স্ট্রে খেলোয়াড়দের সাধারণ বিড়ালের আচরণ করতে দেয় এমনকি যখন এর কোনো গেমপ্লে কারণ না থাকে, যেমন সসার থেকে পানি পান করা, কারো পায়ে ঘষা দেওয়া এবং ঘুমের জন্য কুঁচকানো। এমনকি একটি বোতাম সম্পূর্ণরূপে মেওয়াইংয়ের জন্য নিবেদিত।

Related Topics  Phantom Forces Aimbot Scripts dll (Latest Update)

কখনও কখনও এই বিড়াল ক্রিয়াগুলি স্ট্রের ধাঁধা সমাধানের গেমপ্লেতে অন্তর্ভুক্ত করা হয়। প্লেয়াররা আসবাবপত্র, দেয়াল, গাছের গুঁড়ি এবং বিড়ালের মতো অন্যান্য জিনিস আঁচড়াতে স্বাধীন হলেও, এই ক্ষমতার মাঝে মাঝে একটি ব্যবহারিক উদ্দেশ্য থাকে, যেমন একটি পর্দা টেনে ফেলা বা একটি ডিভাইস থেকে তারগুলি ছিঁড়ে ফেলা। এদিকে, মিউইং ব্যবহার করা যেতে পারে বাগ-সদৃশ শত্রুদের থেকে পরিত্রাণ পেতে যা কখনও কখনও বিড়ালকে আঁকড়ে থাকে।

বিপথগামীদের বাগ-সদৃশ শত্রুরা জুর্ক নামে পরিচিত , এবং খেলোয়াড়রা শেষ পর্যন্ত লড়াই করতে সক্ষম হলেও, তারা বেশিরভাগই এই প্রাণীগুলিকে যে কোনও মূল্যে এড়াতে বোঝায়। অন্যান্য গেমের মতো “লড়াই” এর পথে খুব বেশি কিছু নেই, তবে স্ট্রে এটির জন্য আরও ভাল। স্ট্রেতে বিড়ালটিএকটি বাস্তব বিড়ালের প্রতিনিধিত্ব করার জন্য বোঝানো হয়েছে, তাই বিকাশকারীরা এটিকে বিদেশী ক্ষমতা বা বিশেষ আক্রমণ দেয়নি যা নিমজ্জনকে ভেঙে দেবে। হ্যাঁ, খেলোয়াড়রা গেমে ধাঁধা সমাধান করছে এবং রোবটের সাথে কথা বলছে, কিন্তু এর কারণ হল বিড়ালটিকে তার ড্রোন সহচর, B-12 দ্বারা সাহায্য করা হচ্ছে।

বিপথগামী খেলোয়াড়রা গেমের প্রথম দিকে B-12-এর সাথে দেখা করে এবং সেখান থেকে ড্রোন গল্পটি পরিচালনা করতে সহায়তা করে। তাদের পাশে B-12 এর সাথে, খেলোয়াড়রা বন্ধুত্বপূর্ণ রোবটের সাথে কথা বলতে পারে, দরজা হ্যাক করতে পারে, তারা আটকে গেলে পরবর্তীতে কী করতে হবে সে সম্পর্কে ইঙ্গিত পেতে পারে এবং আরও অনেক কিছু। কিন্তু যখন B-12 খেলোয়াড়দের Stray- এর কিছু বাধা অতিক্রম করতে সাহায্য করার ক্ষেত্রে একটি মুখ্য ভূমিকা পালন করে, ফোকাস বিড়ালের দিকে এবং কীভাবে এটি তার চারপাশের বিশ্বের সাথে যোগাযোগ করতে সক্ষম হয় সেদিকেই থাকে।

Related Topics  Funky Friday Autoplayer Script Pastebin

বিপথগামী অভিজ্ঞতা রৈখিক স্তর এবং আরো খোলা এলাকায় বিভক্ত করা হয়. রৈখিক বিভাগগুলি আরও অ্যাকশন অফার করে, খেলোয়াড়দের জুর্ক এবং অন্যান্য শত্রুদের থেকে অতিক্রম করতে এবং লুকানোর জন্য গতি এবং স্টিলথের মিশ্রণ ব্যবহার করতে হয়। যাইহোক, ওপেন-এন্ডেড এলাকা, যার মধ্যে গেমটিতে দুটি রয়েছে, যেখানে স্ট্রে সত্যিই উজ্জ্বল। এখানেই খেলোয়াড়দেরকে বিড়াল হিসেবে অন্বেষণ করতে দেওয়া হয়, খেলায় তারা ঠিক কী করতে পারে তার সীমা পরীক্ষা করে।

সত্য যে স্ট্রেতে এইরকম দুটি খোলা জায়গা রয়েছে তা কিছু খেলোয়াড়কে হতাশ করতে পারে, বিশেষত যেহেতু গেমটি সাধারণভাবে বিষয়বস্তুর উপর হালকা। স্ট্রে একটি সংক্ষিপ্ত কিন্তু মধুর অভিজ্ঞতা যা প্রাথমিক খেলার মাধ্যমে পাঁচ ঘণ্টারও কম সময়ে সম্পন্ন করা যায়। যারা 100% পূর্ণতা পেতে চায় তারা সহজেই 10 ঘন্টার মধ্যে এটি করতে পারে, কারণ স্ট্রে’স ট্রফিগুলি আনলক করতে মোটেও বেশি সময় লাগে না ৷ এটি অবশ্যই কারও কারও জন্য একটি খারাপ দিক হবে, তবে স্ট্রের সংক্ষিপ্ত দৈর্ঘ্য আসলে এর সুবিধার জন্য হতে পারে। এইভাবে গেমটি তার স্বাগতকে অতিবাহিত করে না, তাই বিকাশকারীরা বিড়ালের সাথে যা অর্জন করেছে তার অভিনবত্ব কখনই বন্ধ হয় না।

লঞ্চের সময় PS প্লাস অতিরিক্ত এবং প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মাধ্যমে গেমটি খেলার জন্য উপলব্ধ রয়েছে তা বিবেচনায় নেওয়ার সময় স্ট্রের ছোট দৈর্ঘ্যের ধাক্কা আরও কমিয়ে দেওয়া হয় । এটি ইতিমধ্যেই শুরু করার জন্য একটি বাজেট-মূল্যের গেম, কিন্তু এইভাবে যারা এর স্বল্প দৈর্ঘ্য সম্পর্কে খুশি নন তারা এখনও এটি করতে $30 না ফেলে এটি পরীক্ষা করে দেখতে পারেন।

স্ট্রে খুব সংক্ষিপ্ত, কিন্তু এটি এই মত একটি গেম জন্য কাজ করে. Stray- এ কোন নষ্ট স্থান বা ফিলার নেই , এবং স্বল্প দৈর্ঘ্য সম্ভবত ডেভেলপারদের বিড়ালের গতিবিধি নিখুঁত করতে তাদের মত করে একটি বড় ভূমিকা পালন করেছে, উল্লেখ না করে এটিকে এটির মতো সুন্দর দেখায়। বিস্তৃত পরিবেশ এবং চিত্তাকর্ষক আলোর প্রভাব সহ স্ট্রের গ্রাফিক্স অবিশ্বাস্য । গেমটি অত্যন্ত মসৃণ, এবং ক্যামেরা আটকে যাওয়ার মতো মাঝে মাঝে হেঁচকি থাকার সময়, শেষ চেকপয়েন্টটি পুনরায় লোড করে যে কোনও সমস্যা সহজেই সংশোধন করা হয়।

Related Topics  Lydian Spoofer (Free Download) 2023

গেমের প্ল্যাটফর্মিং-এ বিধিনিষেধের কারণে ডেভেলপাররা এমন চিত্তাকর্ষক স্তরের পলিশ পেতে সক্ষম হওয়ার কারণটির একটি অংশ। স্ট্রে খেলোয়াড়দের যেখানেই এবং যখন খুশি লাফ দিতে দেয় না , বরং একটি প্রাসঙ্গিক বোতাম টিপে ঝাঁপিয়ে পড়তে দেয়। এটি কিছু খেলোয়াড়ের সাথে বিরোধের আরেকটি বিষয় হতে পারে, কারণ তারা স্ট্রের প্ল্যাটফর্মিংকে খুব সীমাবদ্ধ বলে মনে করতে পারে। কিন্তু ট্রেড-অফ হল ডেভেলপাররা অ্যানিমেশনগুলিকে আঁটসাঁট করে রাখতে এবং বিড়ালের মতো খেলার মায়া বজায় রাখতে সক্ষম হয়, যেখানে সর্বত্র ঝাঁপ দেওয়া সহজেই সেই নিমগ্নতার অনুভূতি ভেঙে দিতে পারে এবং অ্যানিমেশন সমস্যার দিকে নিয়ে যেতে পারে। শুধু তাই নয়, এটি প্ল্যাটফর্মিংকে একটি ধাঁধা-সমাধান উপাদানও দেয়, কারণ খেলোয়াড়দের প্রতিটি অঞ্চলের মধ্য দিয়ে যাওয়ার জন্য তারা ঠিক কোথায় লাফ দিতে পারে তা খুঁজে বের করতে হবে।

এটা সত্য যে স্ট্রে কীভাবে এর প্ল্যাটফর্মিং পরিচালনা করে এবং এটি কতটা সংক্ষিপ্ত তা দেখে কেউ কেউ আচ্ছন্ন হতে পারে, তবে গেমের বাকি অংশ জুড়ে পাওয়া উচ্চ মানের কারণে এই সমস্যাগুলি সহজেই উপেক্ষা করা হয়। স্ট্রে একটি সত্যিকারের অনন্য গেমিং অভিজ্ঞতা এবং একা বিড়াল জন্য চেক আউট মূল্য. স্ট্রে দুর্দান্ত দেখায়, দুর্দান্ত খেলে এবং ঠিক যা করতে সেট করে তা সম্পন্ন করে। এটি অবশ্যই খেলতে হবে, বিশেষ করে যেহেতু এটি একটি বাজেট মূল্যে উপলব্ধ এবং একটি PS প্লাস অতিরিক্ত সাবস্ক্রিপশনের সাথে সম্পূর্ণরূপে খেলা যায়৷

স্ট্রে 19 জুলাই PC, PS4, এবং PS5 এর জন্য লঞ্চ করে৷ গেম রান্ট এই পর্যালোচনার জন্য একটি PS5 কোড প্রদান করা হয়েছিল।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button